সকল মেনু

গাইবান্ধায় কাইযেন/ক্ষুদ্র উন্নয়ন পরিকল্পনা শীর্ষক কর্মশালা

index গোলাম মোস্তফা রাঙ্গা: মঙ্গলবার বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র ও জাইকার উদ্দ্যেগে গাইবান্ধায় জেলা আনসার ও ভিডিপি দপ্তরে জনসেবায় মানোন্নয়নে “কাইযেন/ ক্ষুদ্র উন্নয়ন পরিকল্পনা” অব্যাহত উন্নয়ন শীর্ষক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় রিসোর্স পারসন হিসাবে “কাইযেন/ ক্ষুদ্র উন্নয়ন পরিকল্পনা” সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত উপস্থাপন ও পরিচালনা করেন পল্লী উন্নয়ন একাডেমি’র উপ-পরিচালক মোঃ মাকসুদুর রহমান, তাকে সহযোগীতা করেন প্রজেক্ট ফর ইম্প্রুভিং পাবলিক সার্ভিসেস থ্রো টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট এর প্রজেক্ট অফিসার (ফিল্ড এন্ড কমিনিকেশন) মোঃ আব্দুল্লাহ আল মোসরেফ রিফাত।

এসময় কর্মশালায় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মজিবর রহমান, সুন্দরগঞ্জ উপজেলা কর্মকর্তা শাহ মোঃ আখতারুজ্জামান, গাইবান্ধা সদর উপজেলা কর্মকর্তা মোঃ সহিদুল হক, সাদুল্লাপুর উপজেলা কর্মকর্তা মোঃ গোলাম রব্বানী, সাঘাটা উপজেলা উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ সাহেনা খাতুন, সদর উপজেলা উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ হাছিনা খাতুন ও গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। কর্মশালা শেষে কাইযেন সম্পর্কিত স্মারক জেলা আনসার ও ভিডিপি কার্যালয়কে প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top