সকল মেনু

ফেসবুক বন্ধ, তাই কোন ধরনের নাশকতা হয়নি: তারানা হালিম

ফেসবুক বন্ধ, তাই কোন ধরনের নাশকতা হয়নি
ফেসবুক বন্ধ, তাই কোন ধরনের নাশকতা হয়নি

২৩ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : ফেসবুক বন্ধ থাকায় কোন ধরনের নাশকতা হয়নি বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। তিনি বলেন, ফেসবুকসহ অনান্য সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো বন্ধ থাকায় দুই যুদ্ধাপরাধীর ফাঁসির রায় কার্যকরের পর কোন ধরনের নাশকতাহয়নি। আজ সোমবার (২৩ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি আরও বলেন, এগুলো সাময়িক বন্ধ থাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। অন্যান্য রায়ের পর যে ছোটোখাটো নাশকতা ঘটতো সে তুলনায় পরিস্থিতি অনেক নিয়ন্ত্রণে আছে।

সরকারের নির্দেশনা এলে খুলে দেওয়া হবে জানিয়ে তারানা হালিম বলেন, যতদিন পর্যন্ত একজন মানুষও নিরাপদ না হয়েছেন ততদিন বন্ধ থাকবে।

সামাজিক যোগাযোগের মাধ্যম বন্ধ থাকায় মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো এবং নাশকতা রোধ করা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের চেয়ে আমাদের কাছে একটি মানুষের জীবন অনেক গুরুত্বপূর্ণ- যোগ করেন তিনি।

ফেসবুক বন্ধ করায় একজন মানুষও বিরক্তি পোষণ করেনি দাবি করে প্রতিমন্ত্রী বলেন, আইন অনুযায়ী সরকার জননিরাপত্তার স্বার্থে এগুলো বন্ধ রাখার অধিকার রাখে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top