সকল মেনু

বৃহস্পতিবার বগুড়া সফরে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বৃহস্পতিবার বগুড়া সফরে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বৃহস্পতিবার বগুড়া সফরে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা

১০ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ: আগামী বৃহস্পতিবার বগুড়া সফরে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের জেলাগুলোতে সফর করার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরইমধ্যে তার ব্যক্তিগত কর্মকর্তাদের এমন জেলার তালিকা তৈরির নির্দেশ দিয়েছেন তিনি।

আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশ্বস্ত সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে। তিনি বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে বগুড়াকে। দীর্ঘ সাত বছর পর আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে দলীয় নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

ঢাকা-বগুড়া মহাসড়ক থেকে জনসভাস্থল পর্যন্ত স্বাগত ও অভিনন্দন লেখা সম্বলিত রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন ও তোড়ণ নির্মাণ করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এদিক জনসভায় প্রধানমন্ত্রী আনুমানিক এক হাজার কোটি টাকা ব্যয় সাপেক্ষে ৫০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

অন্যদিকে আওয়ামী লীগের পক্ষ থেকে বগুড়াকে সিটি করপোরেশন অথবা বিভাগীয় শহর এবং বগুড়ায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষণার দাবি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top