সকল মেনু

স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

সস্ত্রীক সাকিব আল হাসান -ফাইল ফটো
সস্ত্রীক সাকিব আল হাসান -ফাইল ফটো

ঢাকা, ০৮ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : জিম্বাবুয়ে সিরিজ পুরোটা খেলেই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু হুট করেই সিদ্ধান্ত বদল করলেন বিশ্বসেরা অলরাউন্ডার। প্রথম ওয়ানডে খেলেই যুক্তরাষ্ট্র চলে যাচ্ছেন তিনি। রোববার রাতে সাকিবের ঢাকা ছেড়ে যাওয়ার কথা। তার জায়গায় বাংলাদেশ দলে নেয়া হয়েছে ওপেনার এনামুল হক বিজয়কে।
সাকিবের সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশির যুক্তরাষ্ট্রে রয়েছেন। সাকিব নিজেই জানিয়েছিলেন ২১ নভেম্বর তাদের কন্যার পৃথিবীর আলো দেখার কথা। তবে তার আগেই তাঁদের সন্তান ভূমিষ্ঠ হতে পারে। তাই জিম্বাবুয়ে সিরিজের বাকি ম্যাচগুলো না খেলে চলে যাচ্ছেন সাকিব।
বিসিবির অন্যতম নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, রোববার রাতে সাকিব যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা হচ্ছেন। তাই এই সিরিজে তার আর খেলা হচ্ছে না।
অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্টের সিরিজ স্থগিত হওয়ার পর গত মাসে যুক্তরাষ্ট্রে চলে যান সাকিব। তবে জিম্বাবুয়ে সিরিজ শুরু হওয়ার আগেই দেশে ফিরে আসেন তিনি।
সাকিব চলে যাওয়ায় কপাল খুলেছে এনামুলের। চোটের কারণে বিশ্বকাপের মাঝপথে দেশে ফেরত আসার পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে জায়গা পেয়েছিলেন তিনি। তবে একটি ম্যাচেও খেলা হয়নি। এখন এনামুলের সামনে নিজেকে প্রমাণ করার আরেকটি সুযোগ। অবশ্য যদি প্রথম একাদশে সুযোগ পান!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top