সকল মেনু

সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক

সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক
সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক

১৪ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মুক্তি সংগ্রামী ও আত্মনিয়োজিত রাজনৈতিক নেতা সৈয়দ মুহসিন আলীর মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। মহসিন আলীর মৃত্যুতে জাতি এক সৎ ও দেশপ্রেমিক রাজনীতিবীদকে হারালো । যিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনের পুরো সময়টাই জনগণের সেবায় উৎসর্গ করেছেন।

এর পরে বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির শোকবার্তা ‍পাঠানো হয়। এতে রাষ্ট্রপতি বলেন, মহসীন আলী ছিলেন একজন ত্যাগী ও দেশপ্রেমিক রাজনীতিবিদ। বাংলাদেশের স্বাধীনতা ও যুদ্ধ সংগ্রামে তার অবদান ছিলো অবিস্মরণীয়। তার মৃত্যুতে দেশ একজন জনপ্রিয় নেতাকে হারালো।

এটা জাতির জন্য অপূরণীয় ক্ষতি। শোকবার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী উভয়ই মহসিন আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছারাও আলাদা এক শোক বার্তায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে দেশ একজন বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক, প্রবীণ রাজনীতিবিদ ও সরলপ্রাণ মানুষকে হারালো। তার মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান স্পিকার। অপর শোকবার্তায় ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়া বলেন, সৈয়দ মহসিন আলীর মৃত্যু রাজনৈতিক অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি।

ডেপুটি স্পিকার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এদিকে সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুতে জাতীয় সংসদের চিফ হুইপ আ. স. ম ফিরোজ গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় চিফ হুইপ বলেন, সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে যে ক্ষতি হলো তা কোনভাবেই পূরণ হওয়ার নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top