সকল মেনু

মাহফুজ ভাই বোঝেইনি তার কপাল থেকে রক্ত পড়ছে : মম

1452007422বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৬ জানুয়ারি : চলচ্চিত্রে ক্ষণিকের পাঠ চুকিয়ে এখন আবারও ছোটপর্দায় ব্যস্ত জাকিয়া বারী মম। নিয়মিত নাটক, টেলিছবি, ও ধারাবাহিকে কাজ করছেন। তার অভিনীত শেষ চলচ্চিত্রটি আলোচনায় থাকলেও এরপর আর কোনো চলচ্চিত্রের শিরোনামে আসেননি তিনি। তবে শিগগিরই হয়তো আবারও বড়পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। চলচ্চিত্র, নাটক ও ব্যক্তিজীবনের বিষয়গুলো নিয়ে কথা বলেছেন

বর্তমান ব্যস্ততা—

ব্যাংকক থেকে ফেরার পর একক নাটক নিয়ে ব্যস্ত সময় কাটছে। এরমধ্যে বেশ কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছি। আরও কয়েকটিতে কাজের বিষয়ে কথা চূড়ান্ত হয়েছে। কিন্তু আমার ভাইয়ের বিয়ের কারণে পরিচালককে বলে সেগুলোর সিডিউল পিছিয়ে দিয়েছি। চলতি মাসের মাঝামাঝি সময়টা পারিবারিক কাজ নিয়েই ব্যস্ত থাকবো। এরপর আবার ধারাবাহিকের সিডিউল দেওয়া আছে।

পিস্তলের আঘাতে মাহফুজ আহমেদের মাথা ফাটানোর ঘটনাটি কি ছিল?

ঘটনাটি গত মাসের মাঝামাঝি সময়ের। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের পাতায়ায় ‘স্যাটারডে নাইট’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ের সময় ঘটেছিল। গভীর প্রেমের একটা দৃশ্যে আমরা আত্মহত্যা করতে চেষ্টা করছিলাম। কিন্তু পিস্তলে গুলি মাত্র একটা। কে আগে মারা যাবে এই নিয়ে পিস্তল টানাটানি চলছে। এক পর্যায়ে পিস্তল গ্রিপে ঘঁষা লেগে ওনার কপাল থেকে রক্ত বের হয়। কিন্তু মজার বিষয় হচ্ছে, মাহফুজ ভাই বোঝেইনি তার কপাল থেকে রক্ত পড়ছে। শট শেষ করে আমি আমার ব্যাগ থেকে স্পিরিট ও তুলা দিয়ে তার প্রাথমিক চিকিৎসা দিই।

নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না কেন?

কারণ তো কিছু রয়েছেই। ছুয়ে দিলে মন সিনেমার গল্পটি একেবারেই আলাদা ধাঁচের ছিল। সামাজিক প্রেক্ষাপটের এই রকম গল্প দর্শক পছন্দ করেন। আর আমিও এই ধরনের গল্পে কাজ করতে চাই। সমস্যা হচ্ছে এই ধরনের গল্প খুব বেশি দেখা যায় না। গল্পের বিষয়ে সচেতন থাকার চেষ্টা করছি। কারণ চলচ্চিত্র এমন একটা মাধ্যম যে, একটি চলচ্চিত্র যদি দর্শকদের কাছে খারাপ লাগে তবে তাদের মন জয় করা যায় না। তাই ভালো গল্পের অপেক্ষায় আছি।

এখন যে গল্প আসছে সেগুলো কী ভালো মনে হচ্ছে না?

এখন যে ধরনের গল্পে কাজের প্রস্তাব পাচ্ছি তাতে কাজ করতে মন সায় দিচ্ছে না। যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। তবে বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে কথা চলছে। সবকিছু ঠিক থাকলে অবশ্যই আবারও বড়পর্দায় দর্শক আমাকে দেখতে পাবেন।

বিচ্ছেদের অনেকদিন হয়ে গেল, আবার সংসারী হচ্ছেন কবে?

একেবারে একা কোথায়? আমার ছেলে উদ্ভাস আছে আমার সাথে। মা-বাবা আছেন। মিডিয়ার অসংখ্য বন্ধুরা আছেন। এক জনকে ছেড়ে অনেক জনকে পেয়েছি। একের থেকে অনেক কি ভালো নয়? সব মিলিয়ে অনেক ভালো আছি। অভিনয় করেই সময় কাটছে। আর আমিও অভিনয়ের মধ্যেই নিজেকে ডুবিয়ে রাখতে চাই। এর বাইরে এখন আর কিছু ভাবতে চাই না।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top