সকল মেনু

ছাত্রদের সাথে এলাকাবাসীর সংঘর্ষ আহত ১৫

SIRAJGONJ FOOTAGE (CLASH) 09.06.2013সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে বিশ্ববিদ্যালয় কলেজের শহীদ ডাঃ শামসুজ্জোহা হলের ছাত্রদের সাথে স্থানীয় এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

পুলিশ ও প্রত্যর্ক্ষদর্শিসূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের শহীদ শামসুজ্জোহা আবাসিক হলে পাশ্ববর্তী দত্তবাড়ী এলাকার যুবকরা প্রায়ই আধিপত্য বিস্তারের চেষ্টা করে। এ ঘটনার জের ধর্ েরোববার সকালে কলেজ রোড এলাকায় দত্তবাড়ি মহল্লার ছেলেরা শহীদ ডাঃ শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের সভাপতি ফিরোজ কবির সবুজকে মারপিট করলে ছাত্রদের সাথে এলাকাবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষপ করে । আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে ঐ এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top