সকল মেনু

আশা করছি জঙ্গিরা সবাই ধরা পড়বে : সিএমপি কমিশনার

1451194180নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৭ ডিসেম্বর :  ‘যেভাবে তারা (জঙ্গিরা) ধরা পড়ছে, তাতে আশা করছি খুব শিগগিরই তারা সকলে ধরা পড়বে।’ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মোহা. আবদুল জলিল মণ্ডল তার কার্যালয়ে হওয়া এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।
এ সময় তিনি আরো বলেন, সিকিউরিটি গার্ড বা এ রকম সংস্থাগুলোর কাছে পুলিশ বা সরকারি নিরাপত্ত প্রদাণকারী প্রতিষ্ঠানগুলোর পোশাক থাকা উচিত নয়। দেখা যাচ্ছে, তারা ৭-৮ জন একরকম পোশাক পরে হেটে গেলে মানুষ ভাবে টহল চলছে।
সিএমপি কমিশনার আরো জানান, এখনও তাদের জিজ্ঞাসাবাদ করা হয়নি। জিজ্ঞাসাবাদ শেষে আরো তথ্য জানা যাবে।
এ সময় সেনাবাহিনীর পোশাক পাওয়ার বিষয়ে আর কোন মন্তব্য করতে রাজি হননি আবদুল জলিল মণ্ডল। তিনি সাংবাদিকদের বলেন, জিজ্ঞাসাবাদের পর আবারো আপনাদের জানানো হবে। সচ্ছতা নিশ্চিতের জন্য সংবাদ সম্মেলন করে এখন সবকিছু জানানো হয়েছে, সামনে তথ্য পেলে নিশ্চিতভাবেই আপনাদের জানানো হবে।
উল্লেখ্য, চট্টগ্রামের আমান বাজারে নিষিদ্ধ সংগঠন জেএমবির আস্তানায় অভিযান চালিয়ে ভারি অস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম, গুলি ও সেনাবাহিনীর পোশাকসহ তিন জেএমবি জঙ্গিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ঘটনাস্থল থেকে ১৯০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top