সকল মেনু

চাঁদপুর প্রেসক্লাবের কমিটি গঠন

index নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুর প্রেসক্লাবের ২০১৬ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার  চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটির সভাপতি হিসেবে দৈনিক ইনকিলাবের চাঁদপুর প্রতিনিধি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক হিসেবে বিজয় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সোহেল রুশদী নির্বাচিত হন। সভায় পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী।
সাধারণ সভায় ৩৩ সদস্য বিশিষ্ট ঘোষিত ২০১৬ সালের কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হলেন : সহ-সভাপতি শরীফ চৌধুরী (আরটিভি), গিয়াসউদ্দিন মিলন (আমার দেশ), একেএম শফিক উল্যা সরকার (চাঁদপুর প্রবাহ) ও রহিম বাদশা (বাংলাভিশন), যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্রধর (ভোরের কাগজ), মির্জা জাকির (যুগান্তর), মুনির চৌধুরী (দিনকাল) ও জি এম শাহীন (এসএ টিভি), সাংগঠনিক সম্পাদক আল-ইমরান শোভন (চ্যানেল টুয়েন্টিফোর), অধ্যাপক মোশারফ হোসেন লিটন (চাঁদপুর সকাল) ও মোরশেদ আলম (মানবজমিন), কোষাধ্যক্ষ এম এ লতিফ (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম (খবর), প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ (চাঁদপুর কণ্ঠ), দপ্তর সম্পাদক রেজাউল করিম (ইল্শেপাড়), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন (ইল্শেপাড়), সাংস্কৃতিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত (মানবকণ্ঠ), লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক নজরুল ইসলাম স্বপন (চাঁদপুর কণ্ঠ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহীম রনি (চাঁদপুর প্রতিদিন), আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ ফেরদৌস (জিটিভি), সমাজকল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল (চাঁদপুর দিগন্ত), সদস্য ইকরাম চৌধুরী (চ্যানেল আই), কাজী শাহাদাত (চাঁদপুর কণ্ঠ), গোলাম কিবরিয়া জীবন (ইত্তেফাক ও বিটিভি), শাহ মোহাম্মদ মাকসুদুল আলম (দৈনিক সংবাদ), শহীদ পাটোয়ারী (চাঁদপুর বার্তা), আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী (চাঁদপুর প্রবাহ), ইকবাল হোসেন পাটোয়ারী (সমকাল), আবদুর রহমান (চাঁদপুর সংবাদ) ও অ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া (সংগ্রাম)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top