সকল মেনু

বক্তব্যের প্রমাণ উপস্থাপন করুন: খালেদাকে সুরঞ্জিত

1450867741নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৩ ডিসেম্বর :   মহান মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে দেয়া বক্তব্যের সমর্থনে তথ্য-প্রমাণ উপস্থাপনের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
বুধবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমীর উদ্যোগে চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এ আহবান জানান।
সংগঠনের উপদেষ্টা খন্দকার ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন বাদল, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী ও বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজি।
সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বেগম খালেদা জিয়া মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে দেয়া বক্তব্যের কোনো প্রমাণ দেখাতে না পারলে জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে তাকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত বিষয়টিকে মেনে নিতে হবে। আওয়ামী লীগের এ নেতা বলেন, তিনি (খালেদা জিয়া) কখন বলে বসবেন দেশে কোনো মুক্তিযুদ্ধই হয়নি। তার বক্তব্য পাকিস্তানীদের বক্তব্যের প্রতিধ্বনি ছাড়া আর কিছুই নয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top