সকল মেনু

এবারে রেস্টুরেন্ট ব্যবসায়ী এলিটা

1450612470বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২০ ডিসেম্বর : শোবিজ সেলিব্রিটিরা যে, দিনকে দিন নিজের উদ্যোগে অন্য পেশায় নিয়োজিত হচ্ছেন, তা নতুন কিছু নয়! তবে এ ক্ষেত্রে শোবিজ সেলিব্রিটিদের ব্যাবসায়ী উদ্যোগ হিসেবে রেস্টুরেন্ট ব্যবসাকেই বেছে নিচ্ছেন।
সেই ধারাবাহিকতায় এবারে নাম লেখালেন এলিটা করিম। ‘নওয়াব চাঁটগা’ নামের একটি রেস্টুরেন্ট চালু করেছেন গুলশানে। চট্টলাল বিখ্যাত রেসিপিসহ বিভিন্ন ফুডের আয়োজনে সাজানো এই রেস্টুরেন্টটি চলতি মাসেই চালু করলেন তিনি।
নতুন এই উদ্যোগ প্রসঙ্গে এলিটা করিম বলেন, ‘মূল দেখাশেনা কিংবা উদ্যোগের বিষয়টা আমার চাচাদের। আমি পার্টনার হিসেবে আছি। তবে স্বচ্ছন্দেই কাজ করছি। নিজেকে বিজনেস পার্সন হিসেবে ভাবতেও খারাপ লাগছে না। আর আশা করছি ফুড কোয়ালিটি দিয়েই আমরা ক্রেতাদের আকৃষ্ট করতে পারবো।’
উল্লেখ্য, গান, সাংবাদিকতার পাশাপাশি এবারে রেস্টুরেন্ট ব্যবসায় নাম লেখালেন তিনি। তবে এলিটা বর্তমানে ব্যস্ত রয়েছেন তার থার্টি ফার্স্ট নাইটের কনসার্টের প্রস্তুতি নিয়ে। চট্টগ্রাম খুলশী ক্লাবের আয়োজনে জিইসি কনভেনশন হলে বছরের শেষ রাতে গান গাইবেন তিনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top