সকল মেনু

যশোরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

indexযশোর প্রতিনিধি: যশোরের মনিরামপুরের ডুমুরখালী গ্রামে শনিবার বিকালে সবুজ হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সবুজ ডুমুরখালী গ্রামের আকবর হোসেনের ছেলে ও ঝিকরগাছার বাঁকড়া ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
নিহতের ভাই রাকিব হোসেন ও মামা রুহুল আমিন জানান, দুপুর আড়াই টার দিকে সবুজ হোসেন বাড়ি থেকে স্থানীয় ডুমুরখালী বাজারে যান। যাবার পথে স্থানীয় মাদ্রাসার সামনে পৌছুলে আমিনুর রহমানের দোকানে বসে থাকা একই গ্রামের বুলু মিয়ার ছেলে গোলাম মোস্তফা ও তার ভাই জসিম উদ্দিন পূর্বশত্রুতার জের ধরে সবুজের উপর আতর্কিতভাবে হামলা করে। তারা ধারালো দা দিয়ে সবুজের ঘাড়ের উপর কোপ দেয়। আশপাশের লোকজন সবুজকে দ্রুত উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আবদুর রশিদ জানান, সবুজের ঘাড়ের স্পাইনাল কট কেটে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে। জরুরি বিভাগে পৌঁছানোর আগেই সবুজ মারা গেছে বলে তিনি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top