সকল মেনু

সাতক্ষিরারা থেকে নিখোঁজ চাল বোঝাই ট্রাক যশোরে উদ্ধার

unnamed যশোর প্রতিনিধি: সাতক্ষিরার ভোমরা বন্দর থেকে গত সোমবার নিখোঁজ হওয়া ৬ লাখ টাকার চাল বোঝাই  ট্রাক আজ বুধবার যশোর ডিবি পুলিশ যশোর শহরের খালধার রোড থেকে উদ্ধার করেছে। এ সময় আটক করেছে ট্রাক চালক সহ ৪ জনকে।
ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, তারা আজ দুপুরে সোর্স মারফত খবর পান যে ভারত থেকে ভোমরা বন্দর দিয়ে আমদানি করা এক ট্রাক চাল দুপুরে রুপদিয়া বাজারে বিক্রি হবে। এই খবর পেয়েই এস আই তোফায়েলের নেতৃত্বে একটি দল রুপদিয়া বাজারে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টেরপেয়ে ট্রাক চালক চাল বোঝাই ট্রাক নিয়ে যশোরে চলে আসে। ডিবি পুলিশও তাদের পিছু নিয়ে যশোর শহরের খালধার রোড থেকে এই চাল বোঝাই ট্রাক চালক ইসলাম শেখ মনির, হেলপার আল আমীন, লিটন এবং আরো একজন চালক মিজানকে আটক করে।
ডিবি পুলিশ জানায়, সিলেটের পশ্চিম কাজিরবাজার শেখঘাট এলাকার মেসার্স শফিক ট্রেডার্স এই চাল ভারত থেকে আমদানি করে। এই চাল গত সোমবার ভোমরা স্থল বন্দর থেকে খালাস হবার পর চট্টগ্রামে মেসার্স শাহিন ট্রেডার্সে যাবার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু গত তিন দিনেও এই চাল চট্টগ্রামে পৌছায় নিয়ে। ট্রাক চালক মনির ভোমরা থেকে চাল লোড করে ট্রাক নিয়ে খুলনা চলে যায়। এর পর সেখান থেকে রুপদিয়ায় টাল বিক্রির পার্টি ঠিক করে বুধবার যশোরে এসে ধরা পড়ে। এ ব্যাপারে যশোর ডিবি পুলিশ কোতয়ালী থানায় মামলা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top