সকল মেনু

পুলিশের সাথে গুলি বিনিময়: কোতয়ালী ওসিসহ ২ জন আহত

index যশোর প্রতিনিধি: বৃহস্পতিবার রাতে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারে কোতয়ালী মডেল থানা পুলিশের সাথে সশস্ত্র অপহরনকারীদও গুলি বিনিময় হয়। এসময় গ্রামবাসীদেও সহায়তায় পুলিশ ৩ জন সশস্ত্র অপহরনকারীকে ধরে গনধোলাই দেয়। আটক ৩ অপহরনকারী হলো মহেষপুর উপজেলার কৃষ্ণপুরের আরশাদুল (৩২), বেতবাড়ীয়ার রহমত (২৬) ও যাদবপুরের জহুরুল (৩০)।
কোতয়ালী ওসি বলেছেন, গতকাল বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঝিকরগাছা থানার জরুরী বেতার বার্তা মোতাবোক এই জরুরী আভিযান চালানো হয়। খবর আসে যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর থেকে ট্রাক চালক আব্দুল আজিজ কে অস্ত্রেরমুখে প্রাইভেট কারে করে অপহরন করে নিয়ে যাওয়া হচ্ছে। এ সময় যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারে কোতয়ালী মডেল থানা পুলিশ অপহরনকারীদের প্রাইভেট কার থামানোর চেষ্টা করে। সাথে সাথে অপহরনকারীরা পুলিশ কে টার্গেট করে গুলি চালায়। তখন শুরু হয় গুলি বিনিময়। গুলি বিনিময় চলাকালে কোতয়ালী ওসি এবং ২ জন সিপাহী আহত হয়। এক পর্যায়ে চুড়ামনকাটি বাজারে অবস্থানকারী ও বাজারের আশেপাশে বসবাসকারীদের প্রতিরেধের মুখে ৩ সশস্ত্র অপহরনকারী অস্ত্রসহ ধরা পড়ে। এসময় শুরু হয় গনধোলাই, গুরুতর আহত অবস্থায় তাদেরকে পুলিশ উদ্ধার করে। ঐ সময় আরও ২ সশস্ত্র অপহরনকারী পালিয়ে প্রানে রক্ষা পায়।
৩ সশস্ত্র অপহরনকারীর কাছ থেকে পুলিশ গুলিসহ একটি ওয়ান সুটারগান উদ্ধা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top