সকল মেনু

জনকণ্ঠের সম্পাদক ও নির্বাহী সম্পাদককে অর্থদণ্ড

1439441221নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৩ আগস্ট : আদলত অবমাননার দায়ে জনকণ্ঠের সম্পাদক আতিকুল্লাহ মাসুদ ও নির্বাহী সম্পাদক স্বদেশ রায়কে দোষী সাবস্ত্য করেছে আদালত। একই সংগে আদালতের কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত তাদের এজলাস কক্ষে অবস্থানের দণ্ড দেয়া হয়। আদালত অবমাননা আপিল বিভাগে প্রমাণিত হওয়ায় তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। এই টাকা কোনো দাতব্য সংস্থাকে প্রদান করার আদেশ দেয় আপিল বিভাগ। বৃহস্পতিাবার সকাল ৯টা ৫৭ মিনিটে আপিল বিভাগের ছয় বিচারপতির বৃহত্তর বেঞ্চ এই আদেশ দেয়।
গত ২৯ জুলাই স্বতঃপ্রণোদিত হয়ে জনকণ্ঠের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদ ও নির্বাহী সম্পাদক স্বদেশ রায়ের বিরুদ্ধে আদালত অবমাননার রুল জারি করে আপিল বিভাগ। ‘সাকার পরিবারের তৎপরতা : পালাবার পথ কমে গেছে’ শিরোনামে গত ১৬ জুলাই প্রকাশিত নিবন্ধের জন্য তাদের তলবের পাশাপাশি রুল জারি করা হয়। এই রুলের উপর রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও জনকণ্ঠের পক্ষে অ্যাডভোকেট সালাউদ্দিন দোলন শুনানি করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top