সকল মেনু

নগরকান্দায় দিন-দুপুরে ডাকাতি

indexলিয়াকত হোসেন,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুর-বরিশাল মহাসড়কে মেসার্স তোফাজদ্দীন ফিলিং ষ্টেশনে গতকাল সোমবার সকাল সাড়ে দশটায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়।

জানা যায়, উপঐ দিন সকালে দেশীয় অস্ত্র নিয়ে ষ্টেশনের পার্শ্ববর্তী আহসান উল্লাহর দুই ছেলে সোপান (৩০) এবং জান্নাত (২৬) ও ছালাম মিয়ার ছেলে রিজু মিয়া(৩৮) পাম্পে প্রবেশ করেই ম্যানেজার এবং মালিককে মারধর শুরু করে। এক পর্যায় টেবিলের ড্রয়ার থেকে ৫ লক্ষ ৫৫ হাজার নগদ টাকা নিয়ে বেরিয়ে যায়। এ সময় মালিক সহ পাম্পের কয়েকজন আহত হয়। এ বিষয়ে পাম্পের  মালিক জামাল মীর বলেন, ওরা হয়ত পূর্ব পরিকল্পনা করেই এসেছিল , আমাকে আহত করে টাকা নিয়ে গেছে। আমি ওদের সকলকে চিনতে পেরেছি,ইতিমধ্যে নগরকান্দা থানায় আমি অভিযোগ দায়ের করেছি। ডাকাতির ঘটনা শেষে খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে নগরকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আফছার উদ্দিন বলেন, পাম্প মালিক একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে নিয়মিত মামলা হিসেবে গ্রহন করা হবে। ইতিপূর্বে এই ষ্টেশন স্থাপনকালে উল্লেখিত ডাকাতরাই একটি ট্রাক (ঢাকা-ল-৪৭২৬) চুরি করে নিয়ে যায় বলে ফিলিং ষ্টেশন মালিক জানান ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top