সকল মেনু

‘ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদলকে আমন্ত্রণ ইতিবাচক’

1231508_377642862364385_1870268234_n স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: ছাত্রলীগের জাতীয় সম্মেলনে ছাত্রদল নেতাদের আমন্ত্রণ জানানো রাজনীতির জন্য ইতিবাচক বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও মুখপাত্র আসাদুজ্জামান রিপন। এ সময় তিনি আটক ছাত্রদল সভাপতি রাজীব আহসানের মুক্তি দাবি করেন। শুক্রবার (২৪ জুলাই) সকালে নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিপন এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে ছাত্রদলের সাবেক নেতারা উপস্থিত ছিলেন। রিপন বলেন, সরকার চাইলে সবই সম্ভব। ছাত্রলীগের সম্মেলনে যোগ দেওয়ার জন্য রাজিব প্রস্তুত রয়েছে। মুক্তি পেলেই তিনি সম্মেলনে যোগদান করবেন। ছাত্রদল সভাপতির বিরুদ্ধে দায়েরকৃত মামলা তার চরিত্র হননের জন্য করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

দেশে দুই ধরণের আইন প্রচলিত আছে উল্লেখ করে বিএনপির মুখপাত্র বলেন, সরকারি দলের জন্য এক ব্যবস্থা আর বিরোধী দলের জন্য আরেক ব্যবস্থা। সরকারের মন্ত্রীরা গম কেলেঙ্কারি করেন, প্রকাশ্যে ধূমপান করেন, রাবিশ-খবিশ বলেন। আবার নৌ ও সড়ক পথের বেহাল দশা হলেও মন্ত্রীরা বহাল রয়েছেন। এসবের দিকে সরকারের কোনো খেয়াল নাই। তাদের নজর শুধু বিরোধীদলের নেতাদের ওপর হামলা-মামলার দিকে।

আইনশৃঙ্খলা পরিস্থিতির কড়া সমালোচনা করে তিনি বলেন, দেশে এখন ৭৫ পূর্ববর্তী অবস্থা বিরাজ করছে। ওই সময়ের মতো ফরিদপুর ও উত্তরাঞ্চলে ডাকাতি বেড়ে গেছে। ডাকাতির সময় নারীদের সম্ভ্রমহানির ঘটনাও ঘটছে।

ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদলের নিমন্ত্রণকে স্বাগত জানিয়ে রিপন বলেন, এটা নিশ্চয়ই আওয়ামী লীগের গোচরে হয়েছে। এখন ছাত্রলীগের এ ছোট উদ্যোগকে আওয়ামী লীগ যদি আন্তরিকভাবে দেখে তাহলে দেশে রাজনীতির নতুন দিগন্তের সূচনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top