সকল মেনু

গুরুতর অসুস্থ রেলমন্ত্রী সিঙ্গাপুরে চিকিৎসাধীন

Mazibul1437200587 নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম : গুরুতর অসুস্থ রেলমন্ত্রী মো. মুজিবুল হককে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। শনিবার ভোর সোয়া ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সযোগে তিনি ঢাকা ছাড়েন। তাকে সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে তার চিকিৎসাসেবা চলছে বলে হটনিউজ২৪বিডি.কমকে জানিয়েছেন রেল মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. শরিফুল আলম ।

বৃহস্পতিবার কুমিল্লায় ছিলেন রেলমন্ত্রী।  শুক্রবার রাত ১২টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় মুন হাসপাতালে এবং পরে সেখান থেকে সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নিয়ে আসা হয়।

কুমিল্লার মুন হাসপাতালের পরিচালক রইস আবদুর রব জানান, মন্ত্রী মুজিবুল হক আলসারের সমস্যা নিয়ে রাত সোয়া ১২টার দিকে তাদের হাসপাতালে আসেন। আলসারের কারণে উনার ইন্টার্নাল ব্লিডিং হচ্ছিল। এখানে এক ব্যাগ রক্ত দেওয়া হয়। পরে রাত ২টার দিকে অ্যাম্বুলেন্সে করে মন্ত্রীকে ঢাকায় সিএমইএইচে পাঠানো হয় বলে জানান তিনি।

মন্ত্রী মুজিবুল হকের (৬৮) বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়। গত বছর কুমিল্লার চান্দিনায় বিয়ে করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top