সকল মেনু

খালেদার রাজনীতি লেডিস ক্লাবে বন্দি : নাসিম

1415116647

নিজস্ব প্রতিবেদক-সিরাজগঞ্জ, হটনিউজ২৪বিডি.কম ০৪ জুলাই : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে এসে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।
তিনি বলেছেন, বেগম খালেদা জিয়া আন্দোলনের একজন ব্যর্থ নেত্রী। তার রাজনীতি এখন ইস্কাটনের লেডিস ক্লাবে বন্দি। বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য না থাকলে দেশ আরো এগিয়ে যেতো। শুক্রবার বিকেলে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের অধীনে কাজীপুর উপজেলার গান্ধাইলে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি এবং বাগবাটিতে প্রায় সাড়ে ১৭ কোটি টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত পৃথক দুটি সমাবেশে মোহাম্মদ নাসিম একথা বলেন। তিনি বিশ্বব্যাংকের উদ্ধৃতি টেনে বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। খুব শিগগির বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। তিনি আরো বলেছেন, ধারাবাহিকভাবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হবে। এ জন্য তিনি দেশবাসীর সহযোগিতা কামনা করেন। সমাবেশ দুটিতে সভাপতিত্ব করেন আব্দুল মোক্তাদির বকুল ও জাহাঙ্গীর হোসেন। সমাবেশে উপস্থিত ছিলেন-প্রাক্তন এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আহমেদুল কবির, নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top