সকল মেনু

এক দিন ব্যাট-বলহীন টাইগারদের

indexক্রীড়া প্রতিবেদক : ভারতের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ের পর সাকিব আল হাসান রোববার রাতে আর হোটেল সোনারগাঁওয়ে ফেরেননি। নিজের গাড়িতে করে চলে গেছেন ডিওএইচএসের বাসায়। মুশফিকুর রহিম হোটেলে ফিরেই চলে গেছেন উত্তরায়। মাশরাফি হোটেলে সেহরি খেয়ে গেছেন পরিবারের কাছে।

নাসির-আরাফাত সানী ও রনি তালুকদাররা সেহরি খেয়ে হোটেলেই ছিলেন। মুমিনুল হক সারা দিন হোটেলেই কাটিয়েছেন। বিকেল বেলায় নাসির গাড়ি নিয়ে ও সানী বাইকে করে হোটেল ছাড়েন।

সাতক্ষীরার দুই তারকা মুস্তাফিজ ও সৌম্য সকাল পর্যন্ত হোটেলেই ছিলেন। এরপর বের হয়েছেন। ফিরবেন কখন তা বলা যাচ্ছে না। সাব্বির রহমান সারা দিন ব্যস্ত ছিলেন নিজের ব্যক্তিগত কাজে। কখন হোটেল থেকে বের হয়েছেন, আর কখন ফের প্রবেশ করেছেন, সেই হিসাব নিজের কাছেও নেই। ইফতার করেছেন হোটেলেই।

তবে সব ক্রিকেটারকে একদিনের ছুটি কাটিয়ে রাত ৮টার মধ্যে হোটেলে ফেরার নির্দেশ দিয়েছেন টিম ম্যানেজার। ভারতের বিপক্ষে সিরিজ জয়ের পর বাংলাদেশ দলকে একদিনের ছুটি দেওয়া হয়েছিল। এদিন ব্যাট-বল হাতে নেননি কোনো ক্রিকেটার। তবে ভারতের বিপক্ষে সিরিজ জয়ের পর থেকেই বেশ অভিনন্দন পাচ্ছেন ক্রিকেটাররা। তাতেই ক্লান্ত তারা।

স্বল্পভাষী মুস্তাফিজ যেমন বললেন, ‘অনেক ফোন পাচ্ছি। অনেককেই চিনি না। অভিনন্দন জানাচ্ছে।’

সাব্বির রহমান বললেন, ‘অনেক ভালো সময় পাড় করছি। এভাবেই আরো খেলতে চাই। মানুষজন সবাই বেশ ভালোবাসা দিচ্ছে।’

সব ক্রিকেটারের মধ্যেই আনন্দ ছড়িয়ে পড়েছে। ঘরের মাঠে টানা দশ জয়, পাকিস্তান ও ভারতের বিপক্ষে সিরিজ জয়, বিস্ময়কর বালক মুস্তাফিজকে পাওয়া, এসব ক্রিকেটারদের আনন্দ উদযাপন করার সুযোগ তৈরি করে দিয়েছে। এভাবেই টাইগাররা এগিয়ে যাক। সেই প্রত্যাশায় শতকোটি ক্রিকেটপ্রেমীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top