সকল মেনু

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাবের গাড়ি খাদে পড়ে নিহত ২

1434829237নিজস্ব প্রতিবেদক-ব্রাহ্মণবাড়িয়ায়, হটনিউজ২৪বিডি.কম ২১ জুন : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুরে মাদকবাহী পিকআপ ভ্যানকে তাড়া করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে র‌্যাবের একটি গাড়ি। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে ইব্রাহিম (২০) ও ইয়াছিন (১৮) নামে দুই পথচারী নিহত  হয়েছেন। এ সময় আরও তিন পথচারী আহত হন।
শনিবার রাতে এ দুঘর্টনা ঘটে।
নিহত ইব্রাহিম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উত্তর সুহিলপুর গ্রামের আলী মিয়ার ছেলে এবং ইয়াছিন একই গ্রামের ছনু মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাবের একটি দল মাদকবাহী একটি পিকআপ ভ্যানকে ধাওয়া করে। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়িটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে পথচারী ইব্রাহিম ও ইয়াছিন নামে দুই পথচারী নিহত হন। এতে আরও তিন পথচারী আহত হন।
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সোহেল আহমেদ বলেন, নাসিরনগরের দিক থেকে মাদকবাহী একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছে এমন খবরে গাড়িটি আমরা ফলো করি। বিষয়টি টের পেয়ে পিকআপটি ঢাকার দিকে না গিয়ে সরাইলের বিশ্বরোড মোড় থেকে কুমিল্লা-সিলেট মহাসড়কের দিকে ঢুকে পড়ে। পরে গাড়িটিকে তাড়া করলে নন্দনপুর এলাকায় এটি র‌্যাবের গাড়িকে ধাক্কা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এতে গাড়িটি খাদে পড়ে যায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার শহর উপ-পরিদর্শক (টিএসআই) আবুল কাশেম জানান, হাসপাতালে আহতাবস্থায় ২ জনকে আনা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত সাইফুলকে উন্নত চিকিৱসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top