সকল মেনু

কারাগারে পাপিয়া

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিড.কম ১৬ জুন : নাশকতার ৯টি মামলায় আত্মসমর্পণের পর বিএনপির সাবেক সাংসদ সৈয়দা আসিফা আশরাফি পাপিয়ার জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
মঙ্গলবার বিকেলে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে পল্টন থানার পাঁচটি, মিরপুরের তিনটি ও লালবাগের এক মামলায় জামিনের আবেদন করেন।
লালবাগের মামলায় ঢাকার মহানগর হাকিম মো. মাহবুবুর রহমান, মিরপুরের ৩ মামলায় মহানগর হাকিম মো. মারুফ হোসেন ও পল্টন থানার ৫ মামলায় মহানগর হাকিম মো. মোস্তাফিজুর রহমান জামিন নাকচ করে পাপিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
পাপিয়ার পক্ষে আদালতে শুনানি করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, ঢাকা বারের সভাপতি ও আওয়ামী আইনজীবী পরিষদের নেতা কাজী মজিবুল্লাহ হিরু ও ঢাকা আইনজীবী সমিতির সভাপতি মাসুদ আহমেদ তালুকদার।
চলতি বছরের প্রথম ৩ মাসে বিএনপি নেতৃত্বাধীন জোটের আন্দোলনের মধ্যে নাশকতা ও সহিংসতার ঘটনায় এসব মামলা দায়ের করা হয়। সবগুলো মামলাতেই হাই কোর্টের জামিনে ছিলেন পাপিয়া।
সেই জামিনের মেয়াদ শেষে নিয়ম অনুযায়ী পাপিয়া আদালতে আত্মসমর্পণ করে নতুন জামিনের আবেদন করেছিলেন বলে তার অন্যতম আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ জানান।
হটনিউজ২৪বিড.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top