সকল মেনু

প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন ইহসানুল করিম

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ জুন : প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসাবে নিয়োগ পেয়েছেন ইহসানুল করিম। গত সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুস সামাদ স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে বলা হয়, ইহসানুল করিমকে অন্যান্য সকল প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে এক বছর মেয়াদে প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো। এ নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র দ্বারা সম্পাদিত হবে।
ইহসানুল করিম দুই বছর রাষ্ট্রপতির প্রেস সচিবের দায়িত্ব পালন করেন। বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদকের দায়িত্বও পালন করেছেন তিনি। গত ২৫ মে রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবে ইহসানুল করিমের চুক্তির মেয়াদ শেষ হয়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নতুন দায়িত্বে তিনি এ কে এম শামীম চৌধুরীর স্থলাভিষিক্ত হচ্ছেন। অন্যদিকে শামীম চৌধুরীকে প্রেষণে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের  (নিমকো) মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top