সকল মেনু

বাপসা নীলফামারী জেলা কমিটি গঠন

unnamed মো. আমিরুজ্জামান, নীলফামারী  ১৪ জুন: বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী এ্যাসোসিয়েশন (বাপসা) নীলফামারী জেলা কমিটিতে রশিদুল ইসলাম সভাপতি ও শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার রাতে নীলফামারী জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা নির্বাচিত হন এছাড়া হামিদুর রহমান (সহ-সভাপতি), রবিউল ইসলাম (সহ-সাধারণ সম্পাদক), আবু সাইদ মোঃ মুরাদুজ্জামান (সাংগঠনিক সম্পাদক), আতিকুর ইবনে রহিম (প্রচার সম্পাদক), নুর ইসলাম (অর্থ সম্পাদক) এবং রিফাত আরা সীমি, খায়রুল আজাদ, আবু সুফিয়ান, রাজু আহমেদ, মাহাবুব আলম ও নুরল ইসলামকে কার্যকরী সদস্য নির্বাচিত করে ১৩সদস্যের জেলা কমিটি গঠন করা হয় সর্বসম্মতিক্রমে। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মাহাবুবার রহমান জানান, ৫৭জন ভোটারের মধ্যে ৪৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে রশিদুল ইসলাম ৩৫টি এবং সাধারণ সম্পাদক পদে ৩৩টি ভোট পান। বাকি পদগুলোতে প্রত্যক্ষ ভোট না হলেও উপস্থি’ত সকলের সম্মতিক্রমে পূরণ করা হয়। নির্বাচিত সভাপতি রশিদুল ইসলাম জেলার কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে এবং সাধারণ সম্পাদক নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়ন পরিষদে সচিব হিসেবে কর্মরত রয়েছেন।
প্রসঙ্গত সভাপতি দুই জন এবং সাধারণ সম্পাদক পদে দুই জন করে প্রতিদ্বন্ধিতা করেন। প্রতিদ্বন্ধি সভাপতি পদে রফিকুল ইসলাম ১৪ এবং সাধারণ সম্পাদক পদে জহুরুল হক শাহ ১৫টি ভোট পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top