সকল মেনু

দুর্গাপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি ফজলুর ও সম্পাদক বাবুল

Durgapur picture-13বিজনকৃষ্ণ রায়,দুর্গাপুর(নেত্রকোনা): নেত্রকোনার দুর্গাপুরে মটরযান কর্মচারী ইউনিয়ন এর ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন সম্পন্ন হয়েছে শুক্রবার রাতে। বিরিশিরি পিসিনল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় হলরুমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন অনুষ্টিত হয়। নির্বাচনে ১০টি পদের মধ্যে সভাপতি পদে (আনারস) প্রতিকে মোঃ ফজলুর রহমান, সাধারন সম্পাদক মোঃ বাবুল মিয়া (দেয়াল ঘড়ি) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, কার্যকরী সভাপতি মোঃ নুরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ বাবুল মিয়া, যুগ্ন সম্পাদক মোঃ নুরুল হক, সহ-সম্পাদক মোঃ শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মানিক মিয়া, প্রচার সম্পাদক মোঃ রাসেল মিয়া, কোষাধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হবি ও দপ্তর সম্পাদক পদে মোঃ রুকন উদ্দিন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে, এই শাখায় মোট ভোটার ছিল ১হাজার ৩শত । ভোটাররা বলেছেন, আমরা যোগ্য নেতৃত্ব বেছে নিয়েছি। আমাদের এই শাখার উন্নয়নের জন্য যারা শ্রম দিবেন আমরা তাঁদের পুনরায় নির্বাচিত করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top