সকল মেনু

কানাইপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সরদার নিহত

বন্দুকযুদ্ধে757575ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের কানাইপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সরদার মো. সেলিম শেখ (৩৫) ওরফে সেলিম ডাকাত মারা গেছেন। নিহত সেলিম মধুখালী উপজেলার গোপালপুর এলাকার মো. মহিবুল হকের ছেলে।

শুক্রবার রাত তিনটার দিকে কানাইপুরের লক্ষীপুর ইটভাটার পাশে ডাকাতির প্রস্তুতিকালে এঘটনা ঘটে।এ সময় পুলিশের এসআই সাইফুল ইসলাম আহত হন।

ডাকাত সরদার নিহতের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. জামিল হাসান জানান, তার বিরুদ্ধে ফরিদপুরের মধুখালী, সদর, ভাঙ্গাসহ মানিকগঞ্জ ও ঢাকার বিভিন্ন থানায় ডজন খানেক মামলা রয়েছে।

পুলিশ জানায়, ডাকাতির উদ্দেশ্যে সংঘবদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশ অভিযান চালালে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে ডাকাত সরদার সেলিম মারা যায়। এ সময় পুলিশের এসআই সাঈফুল ইসলাম আহত হন।

কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেন জানান, এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে স্বস্তি এসেছে।

মধুখালী থানার ওসি রুহুল আমীন জানান, ডাকাতিরসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কয়েক বছর আগেই এলাকাবাসী সেলিম ডাকাতের পরিবারকে উৎখাত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top