সকল মেনু

বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল -রেলমন্ত্রী

 unnamed এস এন ইউসুফ,কুমিল্লা: রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। দেশে উন্নয়নের জোয়ার উঠে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে এটাই আমাদের আওয়ামীলীগ সরকারের মূল লক্ষ্য। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে এখন দিশেহারা হয়েগেছে। বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন। বিএনপি-জামায়াত সব সময় দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ব্যস্ত থাকে। এখন কোন ইস্যু পাচ্ছেনা আন্দোলনের তাই দিশেহারা হয়ে পড়েছে। দেশের মানুষ দেখেছে এরা ক্ষমতায় এলে দেশের অর্থ লুটপাটের দৃশ্য। এসময় মন্ত্রী বিএনপির ধোকাবাজি থেকে জনগণকে সজাগ থাকার আহব্বান জানান।
মন্ত্রী ৩০ মে শনিবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ও কলিকাপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ণ মূল কর্মকান্ডের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশের সম্পদ লুটপাট হয়, বিদ্যুতের নামে খাম্বা দূর্নীতি হয়। আর আওয়ামীলীগ এলে দেশে উন্নয়নের জোয়াড় বয়ে যায়। বিএনপি-জামায়াতের সঙ্গে নিয়ে ধব্বংস হয়ে গেছে। জনগণ তাদের উপর থেকে এখন মুখ ফিরিয়ে নিয়েছে যার প্রমাণ বিগত সময়ের আন্দোলন ও বিভিন্ন নির্বাচন। বিএনপি কে বাদ দিয়েই দেশ এখন শান্তিতে চলছে সংসদ চলছে দেশের উন্নয়ন মূলক কাজ হচ্ছে দেশে এখন শান্তি বিরাজ করছে।
বিএনপি দেশের মানুষ শান্তিতে থাক এটা চায় না তাই দেশে নৈরাজ্য সৃষ্টি করতে ষড়যন্ত্র করে বেড়ায়। বিএনপি নেত্রীর সরসরি মদদে দেশের সম্পদে আগুনদিয়েছে জামায়াত শিবির। যা দেশের মানুষের নিকট স্পষ্ট হয়েগেছে। তাই মানুষ এসব জ্বালাও পোড়াও বিশ্বাস না করে আওয়ামীলীগর প্রতি আস্থা রেখেছে। আওয়ামীলীগ এলে দেশের সম্পদ লুটপাট হয়না খাম্বা দূর্নীতি হয়না, হাওয়া ভবনের নামে অর্থ লুটপাট হয়না, দেশের সম্পদ অর্থ বিদেশে প্রচার হয়না। উন্নয়ন মূলক কাজের উদ্বোধনের পূর্বে মন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার কালিপুর ইউনিয়নের নোয়াবাজার এলাকায় একটি বিলাস বহুল রেস্তোরার উদ্বোধন করেন। চৌদ্দগ্রাম সরকারী কলেজের সাবেক ভি পি মাহবুবুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, মুক্তিযোদ্ধা কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলের সহ সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার। পরবর্তীতে মন্ত্রী ৬৪ লাখ টাকা ব্যায়ে পূর্বকাশিপুর প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন, পূর্বকাশিপুর, চকলক্ষিপুর ও কালিকৃষ্ণনগর গ্রামের ৩৪৬টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ জি এম শাহজান তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবময় দেওয়ান, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ চেয়াম্যান জাকির হোসেন, মিয়া নাছির উদ্দীন, জসিম উদ্দীন সর্দার, খোরশেদ আলম মেম্বার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top