সকল মেনু

শুরু হলো পর্যটন মেলা

Fairr-md20150521105522দেশের পর্যটন শিল্পকে বিশ্বব্যাপী জনপ্রিয় করে তুলতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে আন্তর্জাতিক পর্যটন মেলা-২০১৫। বৃহস্পতিবার সকালে  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এ মেলার উদ্বোধন করেন।
বৃহস্পতিবার থেকে শুরু হয়ে তিন দিনব্যাপী এই মেলা চলবে ২৩ মে পর্যন্ত। মেলায় ১৫টি দেশের দেড় শতাধিক স্টল অংশ নিয়েছে। এবারের মেলা থেকে ২০ মিলিয়ন ডলার আয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।
এবারের মেলায় বাংলাদেশসহ বিশ্বের ১৫টি দেশের ৫৫টি এয়ারলাইনস, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটরসসহ পর্যটনবিষয়ক বিভিন্ন প্রতিষ্ঠানের ১৫৩টি স্টল অংশ নিয়েছে।
মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। মেলা উপলক্ষে ওই সকল প্রতিষ্ঠান হোটেল ও প্যাকেজ বুকিংয়ে ছাড়সহ অন্যান্য সুবিধা প্রদান করা হচ্ছে। মেলায় প্রতিদিন লাকি ড্র অনষ্ঠিত হবে। এছাড়া ভালো প্রতিবেদন প্রকাশের জন্য মেলা শেষে গণমাধ্যমকর্মীদের জন্য পুরস্কারের ব্যবস্থা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top