সকল মেনু

ভোট বিপ্লবের ঘোষণা দিয়ে পালিয়েছেন খালেদা: নাসিম

rrrrrrrrrrrজেলা সংবাদদাতা : স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, তিন সিটি নির্বাচনে ভোট বিপ্লবের ঘোষণা দিয়ে খালেদা জিয়া নির্বাচনী মাঠ ছেড়ে পালিয়েছেন। আর পালানো কোনো রাজনৈতিক দলের সাথে আওয়ামী লীগ লড়াই করে না।
তিনি বলেন, তিন নগরবাসী ভোটের মাধ্যমে এর সমুচিত জবাব দিয়েছেন। ভোট বিপ্লবের মাধ্যমে তারা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করেছেন।
বুধবার বিকেলে শহরের শহীদ এম. মনসুর আলী মিলনায়তনে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, “আজকে যারা নেতৃত্বে রয়েছেন বা আগামীতে আসবেন, তারাই আগামী দিনে দলের ও দেশের নেতৃত্ব দেবে। তাই মনে রাখতে হবে, দলের পাশাপাশি দেশের জন্য প্রতিটি ছাত্রনেতাকে নিজেকে উৎসর্গ করার জন্য প্রস্তুত থাকতে হবে। তাহলেই আগামী দিনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার অগ্রযাত্রা বাস্তবায়নে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে।”
জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, ম ম আমজাদ হোসেন মিলন এমপি, প্রফেসর হাবিবে মিল্লাত মুন্না এমপি, আব্দুল মজিদ মন্ডল এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ও সাবেক এমপি ইঞ্জি. তানভীর শাকিল জয় প্রমুখ।
এর আগে সকাল ১১টায় সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top