সকল মেনু

শুরুতেই হাফিজকে ফেরালেন শহীদ

Shahid-300x200স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে শুরুতেই বাংলাদেশকে সাফল্যের মুখ দেখিয়েছেন মোহাম্মদ শহীদ। ডানহাতি এই পেসারের দারুণ এক ডেলিভারিতে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন গত ম্যাচের ডাবল সেঞ্চুরিয়ান মোহাম্মদ হাফিজ। ৮ রান করে আউট হয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। এই প্রতিবেদন লেখার সময় ৬ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ দাঁড়িয়েছে ১ উইকেটে ১৩ রান।

ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম।

ইনজুরির কবলে পড়ায় ছিটকে পড়েছেন পেসার রুবেল হোসেন। তাঁর বদলে দলে এসেছেন শাহাদাত হোসেন। পাকিস্তান দলেও আছে একটি পরিবর্তন। জুলফিকার বাবরের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন ডানহাতি পেসার ইমরান খান।

খুলনার আবু নাসের স্টেডিয়ামে তামিম ইকবাল ও ইমরুল কায়েসের দুর্দান্ত উদ্বোধনী জুটিতে ভর করে প্রথম টেস্ট ড্র করেছিল বাংলাদেশ। ঢাকায় পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামছেন মুশফিক-তামিম-সাকিবরা। আর বাংলাদেশ সফরে এসে অন্তত একটি জয় নিয়ে দেশে ফেরার জন্য মরিয়া হয়ে আছে পাকিস্তান।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, শুভাগত হোম, তাইজুল ইসলাম, শাহাদাত হোসেন ও মোহাম্মদ শহীদ।
পাকিস্তান দল : সামি আসলাম, মোহাম্মদ হাফিজ, আজহার আলী, ইউনিস খান, মিসবাহ-উল-হক, আসাদ শফিক, সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ, জুনায়েদ খান ও ইমরান খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top