সকল মেনু

৪মে মোশারেফ হোসেন শাজাহানের তৃতীয় মৃত্যু বার্ষিকী

unnamed এম. শরীফ হোসাইন, ভোলা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বর্ষিয়ান নেতা, প্রবীণ রাজনীতিক, সাবেক মন্ত্রী, বিশিষ্ট লেখক-সাহিত্যিক, সাংবাদিক, নাট্যকার, সংগিত শিল্পী, সমাজকর্মী, দেশ বরেণ্য ব্যক্তিত্ব, সাবেক পানি সম্পদ ও ধর্ম প্রতিমন্ত্রী ভোলার গণমানুষের নেতা মরহুম আলহাজ্ব মোশারেফ হোসেন শাজাহান তৃতীয় মৃত্যু বার্ষিকী আগামীকাল ৫ মে। এ উপলক্ষে ভোলা জেলা বিএনপি ও এর অঙ্গ-সংগঠনগুলো ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে। মঙ্গলবার দিনব্যাপী থাকছে শোক র‌্যালী, আলোচনা সভা, প্রয়াত নেতার কবর জিয়ারত, জীবন ভিত্তিক আলোচনা ও দোয়া মাহফিল। এছাড়া প্রায়াত নেতার স্মরণে ভোলার সদর উপজেলার পৌরসভাসহ ১৩টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ডিজিটাল ব্যানার, ফেস্টুন ও প্রস্টারে দলের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা শোক জানিয়েছেন।
দলীয় সূত্রে জানা গেছে, প্রয়াত নেতা মোশারফ হোসেন শাজাহানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টায় জেলা বিএনপি কার্যালয়ে দলের পক্ষ থেকে কবর জিয়ারত, সাড়ে ১০টায় শোক র‌্যালী এবং সকাল ১১টায় স্মরণসভা ও দোয়া মাহফিল।
উল্লেখ্য, মোশারেফ হোসেন শাজাহান ফুসফুস ও শ্বাসকষ্টসহ হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১২ সালের এই দিনে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন।  তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে, ২ ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top