সকল মেনু

পিন্টু আর নেই

index  নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম: বিডিআর বিদ্রোহ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নেতা নাসির উদ্দিন আহম্মেদ পিন্টু হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্নালিল্লাহে………রাজেউন। আজ রবিবার দুপুর ১২টা ২০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২নং ওয়ার্ডে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার সকালে বুকের ব্যথা অনুভব করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কারাগারের ডিআইজি গোলাম হায়দার এ তথ্য নিশ্চিত করেছেন।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, রবিবার বেলা সোয়া ১২টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় ২০ মিনিট পরেই তিনি মারা যান।
প্রসঙ্গত ২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারি পিলখানা ট্র্যাজেডিতে ৫৭ সেনা কর্মকর্তাসহ ৭৪ জন নিহত হন। এ ঘটনায় ওই বছরের ২৮ ফেব্রুয়ারি লালবাগ থানায় করা হত্যা মামলায় পিন্টুকেও আসামি করা হয়। ওই মামলার রায়ে ২০১৩ সালের ৫ নভেম্বর পিন্টুসহ ১৫২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন রাজধানীর লালবাগের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top