সকল মেনু

বাংলাদেশ দলের স্পন্সর প্রাণ

PRAN-FROTp20150413123519ডেস্ক রিপোর্ট : বিশ্বকাপের পরপরই ভারতের বিতর্কিত প্রতিষ্ঠান সাহারার সঙ্গে স্পন্সরশিপের চুক্তি বাতিল করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার বাংলাদেশ দলের জার্সিতে নতুন স্পন্সর হিসেবে দেখা যাবে দেশীয় প্রতিষ্ঠান ‘প্রাণ’-এর নাম।
সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে জাতীয় দলের স্পন্সর হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় প্রাণের নাম। অনুষ্ঠানে নতুন জার্সি গায়ে উপস্থিত ছিলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
প্রাণের সঙ্গে অবশ্য এখনো পূর্ণাঙ্গ চুক্তি হয়নি বিসিবির। পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্যই আপাতত স্পন্সর হিসেবে থাকছে প্রাণ।
সাহারা ইন্ডিয়া পরিবারের সহযোগী প্রতিষ্ঠান আমবে ভ্যালির সঙ্গে বিসিবি চুক্তি করেছিল ২০১২ সালের জুনে। চার বছর মেয়াদি এই চুক্তি শেষ হওয়ার কথা ছিল ২০১৬ সালের জুনে। কিন্তু এক বছর আগেই এ চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।
ভারতে গত বছর থেকেই আর্থিক সমস্যার মধ্যে আছে সাহারা গ্রুপ। দেশটির সুপ্রিম কোর্টের রায়ে প্রতিষ্ঠানটির প্রধান সুব্রত রায়কে কারাগারেও যেতে হয়েছে। ২০১২ সালের আগে আট বছর বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর ছিল গ্রামীণফোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top