সকল মেনু

ইলেক্ট্রনিক পণ্যের বিদেশনির্ভরতা কমানোর প্রত্যয়ে সোহানার যাত্রা শুরু

 unnamedঅর্থনৈতিক প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম: ইলেক্টিক ও ইলেক্ট্রনিক পণ্যের বিদেশনির্ভরতা কমিয়ে দেশিয় মডেলকে জনপ্রিয় করে তোলার দৃঢ প্রত্যয়ে ঢাকায় যাত্রা শুরু করেছে সোহানা। খ্যাতিমান ইলেক্ট্রনিক প্রতিষ্ঠান ভিকন ইন্ডাস্ট্রিজ বাজারে নিয়ে এসেছে উন্নত মানের এসব পণ্য। রাজধানীর ওয়েস্টিন হোটেলে গতকাল আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে সোহানার পণ্য বাজারজাতকরণ শুরু হয়।ভিকন ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মিজানুর রহমান, সোহানার ব্রান্ডিং ডিরেক্টর ফারিয়া মাহবুব পিয়াসা, চিত্রতারকা ওমর সানি, ফেরদৌস, কণ্ঠশিল্পি হায়দার হোসেন, ব্রান্ড ম্যানেজার সৈয়দ ইয়াসির আলমসহ কোম্পানির ঊর্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক ডিলারের উপস্থিতিতে এসময় ফিতা কেটে পণ্যের বাজারজাতকরণ উদ্বোধন করা হয়।
সংবাদ সম্মেলনে কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, বাংলাদেশের মানুষের দৃঢ মনোবল এবং কর্মস্পৃহা এদেশের অর্থনীতিকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছে। দ্রুত শিল্পায়নের মাধ্যমে এ অগ্রযাত্রার আরও ত্বরান্বিত করতে যাত্র শুরু করেছে সোহানা। বাংলাদেশের প্রচুর জনশক্তিকে যথাযথভাবে কাজে লাগানোর মাধ্যমে উন্নত বিশ্বের সমপর্যায়ের পণ্য উৎপাদন করা হবে এ কারখানায়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মানগত দিক থেকে জাপানি পণ্যের সমতুল্য হলেও ভিকন ইন্ডাস্ট্রিজের আকর্ষনীয় এসব ফ্রিজ, টেলিভিশন ও এয়ারকুলার ভোক্তারা কিনতে পারবেন সাশ্রয়ী মূল্যে। প্রাথমিকভাবে ২০টি মডেলের রেফ্রিজারেটর, ১৫টি মডেলের টেলিভিশন এবং ৬টি মডেলের এসি নিয়ে সোহানা ব্রান্ডের যাত্রা শুরু হয়েছে বলে তানান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top