সকল মেনু

‘ভূতের আছড়’মৌমিতার উপর!

 আফসানা জামান : অনেকদিন পর চিত্রনায়িকা মৌমিতা মৌ গ্রামে বেড়াতে গিয়েছেন। বেড়াতে গিয়েই তিনি পড়েছেন বিপাকে। ভূত তার উপর ভর করেছে। এর পর থেকেই তিনি আর স্বাভাবিক নেই। পরিচিতদেরও তিনি চিনতে পারছেন না। এমনকি ভালোবাসার মানুষটির সঙ্গেও স্বাভাবিকভাবে কথা বলেন না। তবে এটা বাস্তবের কোন ঘটনা নয়। এমন দৃশ্য দেখা যাবে সোনার পুতুল সিনেমায়। সিনেমাটি পরিচালনা করবেন নয়ন মাহমুদ। ২২ মার্চ, রোববার রুপগঞ্জে প্রথম লটের শুটিং শুরু করবেন এ সিনেমার পরিচালক। এখানে টানা পাঁচদিনের শুটিং শেষ, একদিনের বিরতীর পরে ঢাকায় আবার পাঁচ দিনের শুটিং শুরু করবেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এ সিনেমায় মৌমিতার বিপরীতে অভিনয় করবেন নবাগত ফয়সাল। এ ছাড়া আরও অভিনয় করবেন- রেবেকা, কাবিলা, মিজু আহমেদসহ অনেকে। সিনেমা প্রসঙ্গে মৌমিতা মৌ বলেন, ‘এই প্রথম কোন ভৌতিক সিনেমায় কাজ করছি। সিনেমাটির গল্প আমার কাছে একটু ভিন্ন ধাচেঁর মনে হয়েছে। তাই এই সিনেমায় কাজ করতে রাজি হয়েছি। এমন ভৌতিক গল্পের সিনেমা দর্শকদেরও ভালো লাগবে বলে আমার মনে হয়।

সোনার পুতুল সিনেমায় মোট গান থাকবে ছয়টি। এর মধ্যে একটি থাকবে কমেডি ধাঁচের গান। ইতিমধ্যে একটি গানের রেকর্ডিং শেষ হয়েছে।

সম্প্রতি মামুন খানের ভালোবাসা নীল সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ঢাকাই সিনেমায় নতুনদের মধ্যে খুব কম সময়েই দর্শক প্রিয়তা পেয়েছেন মৌমিতা মৌ। ২০১৩ সালে কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকবো চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন এ অভিনেত্রী। এর পরে রাজু চৌধুরী পরিচালিত তুই শুধু আমার সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া জাগিয়েছেন তিনি। তাছাড়া আকতারুল আলম টিনুর ফ্রেন্ডস ফর এভার, সায়মন তারিকের মাটির পরী এবং শামীমুল ইসলাম শামীমের এক মুঠো স্বপ্ন সিনেমাতেও কাজ করেছেন মৌ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top