সকল মেনু

জয়পুরহাটের পাঁচবিবিতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

লাশ উদ্ধারএসএস মিঠু, জয়পুরহাট :  জয়পুরহাটের সীমান্তবর্তী  পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকার একটি পুকুর থেকে পলাশ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত পলাশ নওগাঁ জেলার বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের আবু বক্করের ছেলে। সে বাগজানা এলাকার একটি কৃষি খামারের ফার্মের কেয়ার টেকার হিসেবে কর্মরত ছিল  এব ওই খামার এলাকাতে সস্ত্রিক বসবাস করতো।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান, ‘আজ (বুধবার) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন ওই এলাকার একটি পুকুরে গলায় রশি পেচানো অবস্থায় এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পাচবিবি থানা থেকে পুলিশ  ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে  এবং ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।’

তাকে স্বাস রোধ করে হত্যা করা হতে পারে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ।তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে  তখন এ  মৃত্যুর কারন স্পষ্ট করে বলা সম্ভব হবে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top