সকল মেনু

সুন্দরগঞ্জ পৌর মেয়র পদে উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী জয়ী

 গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভায় মেয়র পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আব্দুল্লাহ আল মামুন (নারিকেল গাছ) ৩ হাজার ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টি সমর্থিত মশিয়ার রহমান (জগ) ২ হাজার ৩শ’ ৮০ ভোট পেয়েছেন। বৃহস্পতিবার এ নির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে ভোটে দ্বিতীয় স্থানে অবস্থানকারি মশিয়ার রহমান ছাড়া অন্যান্যরা সবাই আওয়ামী লীগ সমর্থক।

নবনির্বাচিত মেয়র আব্দুল্লাহ আল মামুন সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও বর্তমানে পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি। এ নির্বাচনে বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের কোন প্রার্থী ছিল না। নির্বাচনে অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের মাসুদ-উল-ইসলাম চঞ্চল (মোবাইল ফোন) ২ হাজার ২শ’ ৭১, আহসানুল করিম চাঁদ (চামুচ) ১শ’ ৫৯ ও গোলাম আহসান হাবীব মাসুদ (রেল ইঞ্জিন) ভোট পেয়েছেন মাত্র ৮টি।

রিটার্নিং অফিসার ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করে জানান, এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ১২ হাজার ৩১০ জন। তাদের মধ্যে ভোট কাস্ট হয়েছে ৮ হাজার ৪টি। ভোটদানের হার ৬৫ দশমিক ০২ (৬৫.০২)।

উল্লেখ্য, জামায়াত নেতা সুন্দরগঞ্জ পৌর মেয়র নুরুন্নবী প্রামাণিক সাজু নাশতকাসহ বিভিন্ন অনিয়মের কারণে স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক বরখাস্ত হওয়ায় পদটি শুন্য হয়। পরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন এ নির্বাচনের আয়োজন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top