সকল মেনু

এসএসসি পরীক্ষার তারিখ পরিবর্তন

nahid-12879নিজস্ব প্রতিবেদক :  হরতালের কারণে রোববার ও মঙ্গলবারের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে।  শনিবার বিকেলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ হেয়ার রোডের বাসভবনে  সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।
এসময় মন্ত্রী জানান, ১ মার্চের পরীক্ষা আগামী ১৪ মার্চ শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ৩ মার্চ মঙ্গলবারের পরীক্ষা আপাতত স্থগিত করা হয়েছে।
তবে গত ১২ ফেব্রুয়ারির স্থগিত পরীক্ষা আগামী ১৩ই মার্চ শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, হরতালের কারনে গত ১২ ফেব্রুয়ারির নির্ধারিত ইসলাম শিক্ষা/হিন্দু ধর্ম/বৌদ্ধ ও খ্রীষ্টধর্ম পরীক্ষাটি স্থগিত করা হয়।
পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী রোববার এসএসসিতে বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, সামাজিক বিজ্ঞান; দাখিলে সামাজিক বিজ্ঞান, তাজবীদ নসর ও নযম (মুজাব্বিদ গ্রুপ), তাজবীদ (হিফজুল কুরআন গ্রুপ); কারিগরি ও উচ্চতর কারিগরিতে উচ্চতর গণিত-২/হিসাববিজ্ঞান-২/ভূগোল ও পরিবেশ-২, কৃষি শিক্ষা-২ বিষয়ে পরীক্ষা ছিলো।
অন্যদিকে মঙ্গলবার এসএসসিতে জীববিজ্ঞান (তত্ত্বীয়), অর্থনীতি; দাখিলে ইসলামের ইতিহাস, জীববিজ্ঞান (তত্ত্বীয়) ও দাখিল কারিগরিতে আরবি-২ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top