সকল মেনু

জয়পুরহাটে অটোরিক্সার সাথে সংঘর্ষে মোটর সাইকেল চালক নিহত

জয়পুরহাটএসএস মিঠু, জয়পুরহাট : শনিবার জেলার সদর উপজেলার আক্কেলপুর সড়কের পাকার মাথা নামক স্থানে ব্যাটারি চালিত অটোরিক্সা ও মোটর সাইকেলের সংঘর্ষে ফিরোজ হোসেন (৩৭)নামে এক মোটর সাইকেল চালক ঘটনাস্থলে মারা গেছেন।

নিহত ফিরোজ হোসেন ঘটনাস্থলের অদূরে অবস্থিত জয়পুরহাট বিসিক শিল্প নগরীর রাফিদ ফিড মিলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।তার নিজ বাড়ি জেলার আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজারের সন্নিকটে । শনিবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ ও প্রত্যক্ষদর্শীরা জানান,‘ ওই সময় ফিরোজ হোসেন নিজ কর্মস্থল থেকে জয়পুরহাট আক্কেলপুর সড়ক দিয়ে মোটর সাইকেল চালিয়ে দ্রুত গতিতে জয়পুরহাট শহরের দিকে আসার সময় ‘পাকার মাথার কাছে’ গতিরোধক (স্পিড ব্রেকার)  পার হবার সময় অসাবধানতা বশত: নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন।সে সময় ওই সড়কে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে তার মোটর সাইকেলের ধাক্কা লাগলে ফিরোজ হোসেন সড়কের ওপর পড়ে যান এবং সেখানেই  তার মৃত্যু ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top