সকল মেনু

খালেদা জিয়ার বিরুদ্ধে এবার গুলশান থানায় মামলা

খালেদা জিয়ানিজস্ব প্রতিবেদক : গুলশান-২ নম্বরে নৌপরিবহনমন্ত্রীর নেতৃত্বে মিছিলে হাতবোমা হামলার ঘটনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা করা হয়েছে।
সোমবার রাতে গুলশান থানায় এ মামলা করা হয়। মামলাটি করেন ঢাকা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু। মামলায় খালেদা জিয়াসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। গুলশান থানার ওসি (তদন্ত) ফিরোজ কবিরকে এ মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
মামলার অভিযোগে জানা গেছে, সোমবার হরতাল ও অবরোধে সহিংসতা বন্ধে খালেদা জিয়ার কার্যালয় অবরোধ করতে যায় শ্রমিক লীগ নেতাকর্মীরা। এ সময় তাদের মিছিলে বোমা হামলা চালানো হয়। এতে ১৭ জন আহত হন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।
মামলায় অন্য আসামিরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, শিরিন সুলতানা, অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, মারুফ কামাল খান, সালাহ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, হাফিজ উদ্দিন, হুমায়ুন কবির, এমএ কাইয়ুম, দেওয়ান সালাউদ্দিন, মোস্তফা, মামুন ও মানিক।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে রাজধানীর যাত্রাবাড়ী থানা, কুমিল্লা ও খুলনায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top