সকল মেনু

কলকাতার গ্ল্যামারে বাংলাদেশি মডেল রুহী ঝড়

রুহিবিনোদন ডেস্ক : ঢাকা ও কলকাতায় শুক্রবার মুক্তি পেয়েছে মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহির দুটি চলচ্চিত্র। ঢাকায় মুক্তি পেয়েছে ‘জিরো ডিগ্রি’ ও কলকাতায় ‘গ্ল্যামার’। মহুয়া চক্রবর্তী পরিচালিত ‘গ্ল্যামার’ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পার্নো মিত্র ও সব্যসাচী চক্রবর্তী।

প্রথম চলচ্চিত্রে মহুয়া বেশ প্রশংসা পেয়েছেন। ওই চলচ্চিত্রে রুহি একজন মডেলের চরিত্রে অভিনয় করেছেন। গত সপ্তাহে চলচ্চিত্রের প্রচারণায় বেশ কয়েক দিন কাটিয়েছেন কলকাতায়। সেখানে ‘গ্ল্যামার’ টিমের সঙ্গে হাজির হয়েছিলেন উদ্বোধনী প্রদর্শনীতে। ছড়িয়েছেন নিজের গ্ল্যামারের ঝলক।

ফ্যাশন কোম্পানির মালিক আরিয়ান চট্টোপাধ্যায় ফিল্ম প্রোডাকশনে আসতে চান। সেই সূত্রে দক্ষিণী ব্যবসায়ী আইয়ারের সঙ্গে কথাবার্তা। কিন্তু আইয়ারের চোখ তার কোম্পানির দিকে। মডেল জোহানার সঙ্গে যোগসাজশ করে আরিয়ানকে ফাঁদে ফেলে। জেল হয় আরিয়ানের, আরিয়ানের জীবন থেকে চলে যায় তার প্রেম মোনা।

পাঁচ বছর পরে জোহানা আর আইয়ার খুন হতেই আবার গ্রেফতার হয় আরিয়ান। মোনার যমজ বোন রিয়া খুঁজে বের করে ক্রিমিনাল ল’ইয়ার পিনাকেশ মজুমদারকে। কিন্তু সব প্রমাণ আরিয়ানের বিরুদ্ধে। পিনাকেশ কি বাঁচাতে পারল আরিয়ানকে? নাকি সত্যিই প্রতিশোধ নিতে জোড়া খুন করেছে আরিয়ান? এভাবে এগিয়ে যায় টানটান উত্তেজনা ও সাসপেন্স মোড়া চমকপ্রদ থ্রিলার ‘গ্ল্যামার’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top