সকল মেনু

স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ডাদেশ

নীলফামারীমো. আমিরুজ্জামান, নীলফামারী প্রতিনধি : নীলফামারীর সৈয়দপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রবিউল ইসলাম বালিয়াকে মৃত্যু দন্ড প্রদান করেছে আদালত। গতকাল সোমবার দুপুরে নীলফামারী অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজা মো. আলমগীর হাসান এই রায় ঘোষণা করেন। মৃত্যুদন্ড প্রাপ্ত রবিউল ইসলাম বালিয়া নীলফামারীর সৈয়দপুর উপজেলার শ্বাসকান্দ ডাঙ্গাপাড়া গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে। দন্ডাদেশ প্রাপ্ত রবিউল স্ত্রীকে হত্যার দিন থেকেই পলাতক রয়েছে।আদালতের সংক্ষিপ্ত রায়ে জানা যায়, ২০০৬ সালের ১৯ডিসেম্বর রাতে স্ত্রী মিনুয়ারা বেগমকে(২০) গলা টিপে হত্যা করে স্বামী রবিউল ইসলাম বালিয়া। নিহত মিনুয়ারা একই উপজেলার শ্বাসকান্দ তালতলাপাড়ার নুর ইসলামের মেয়ে। পরদিন নিহত মিনুর বাবা নুর ইসলাম বাদী হয়ে সৈয়দপুর থানায় জামাতা রবিউলকে আসামী করে একটি হত্যা (মামলা নং-১০) দায়ের করেন।
পুলিশ তদন্ত শেষে আদালতে অভিযোগ পত্র প্রদান করলে স্বাক্ষ্য প্রমাণ শেষে সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আদালত রবিউলকে বাংলাদেশ দন্ড বিধি ৩০২ ধারা মোতেবেক মৃত্যুদন্ডের আদেশ দেন। জেলা জজ আদালতের পাবলিক প্রসিউটর (পিপি) অ্যাডভোকেট অক্ষয় কুমার রায় জানান, মৃত্যুদন্ড প্রাপ্ত রবিউল ইসলাম বালিয়া  পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top