সকল মেনু

ঝিনাইদহের দৈনিক নবচিত্র পত্রিকা অফিসে ছাত্রলীগের হামলা ভাংচুর

Jhenidah ransacked-03এস আই মল্লিক(ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক নবচিত্র পত্রিকা অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলাকারীরা চেয়ার ও টেবিল ভাংচুর করে অফিসে তালা লাগিয়ে দিয়ে যায়। তারা পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলামকে হত্যার হুমকি দিয়েছে। শনিবার সকালে কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যা-ে এ ঘটনা ঘটে। হামলার সময় প্রাণভয়ে পত্রিকার কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে যান।
পত্রিকারটি কর্মচারীরা জানান, সকাল সাড়ে ১১টার কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইসরাইল হোসেনের নেতৃত্বে ৪৫/৫০ জন পত্রিকা অফিসে আসে। এসময় তারা জানতে চান ‘নবচিত্র পত্রিকায় আওয়ামী লীগের সংবাদ কেন ছাপা হয়না?’ তারা পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলামকে খুঁজতে খুঁজতে অফিসের চেয়ার ও টেবিল ভাংচুর করে। একপর্যায়ে প্রধান সম্পাদকের নামে গালিগালাজ ও তাকে হত্যার হুমকি দিয়ে অফিসের প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে যায় ছাত্রলীগের নেতাকর্মীরা।
দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম জানান, হামলার সময় তিনি অফিসে ছিলেন না। হামলাকারীরা ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সরকারদলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের সমর্থক। তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইসরাইল হোসেন হামলার অভিযোগ অস্বীকার করে জানান, নবচিত্র অফিসে হামলা হলেই ছাত্রলীগের দোষ দেওয়া হয়। কে বা কারা হামলা করেছে তা তিনি জানেন না। হামলার সাথে উপজেলা ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নয় বলে তিনি দাবি করেন।
এদিকে পত্রিকা অফিসে হামলার খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মানোয়ার হোসেন মোল্লা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ও ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান সহ সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে যান। ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনকে জানানো হয়েছে। এছাড়া ঐ দিনই সন্ধ্যা ৬টায় ঝিনাইদহ প্রেসক্লাবে প্রতিবাদ সভা আহবান করা হয়েছে।
ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, পত্রিকা অফিসে ভাংচুরের ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। পত্রিকার কর্তৃপক্ষ অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top