সকল মেনু

চট্টগ্রামে বিমান কার্যালয় ও শিক্ষাবোর্ডে বোমা বিষ্ফোরণ

1391368929.রোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে ককটেল বিষ্ফোরণ ও উদ্ধারের দুটি পৃথক ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুর একটার দিকে চট্টগ্রাম শিক্ষাবোর্ডে ককটেল নিক্ষেপ করে দূর্বৃত্তরা। নগরীর ষোলশহর এলাকায় অবস্থিত চট্টগ্রাম শিক্ষাবোর্ডকে লক্ষ্য করে দুটি ককটেল বিষ্ফোরণ ঘটায়। তবে, এ ঘটানয় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
চট্টগ্রাম শিক্ষাবোর্ড সূত্রে জানা যায়, দুপুর একটার দিকে শিক্ষাবোর্ড কার্যালয় লক্ষ্য করে দুর্বৃত্তরা দুটি ককটেল নিক্ষেপ করে।  ককটেলগুলো কার্যালয়ের সামনে বিস্ফোরিত হয়। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে শিক্ষাবোর্ডে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের মাঝে।
এদিকে, একই এলাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইনস কার্যালয়ের গাড়ি রাখার পার্কিং থেকে দুটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ককটেল দুটি উদ্ধার করা হয়।
পাঁচলাইশ থানার এস আই মিজানুর রহমান জানিয়েছেন, দুটি ককটেল পড়ে আছে বিমান অফিসের লোকজনে এমন খবর পুলিশকে জানালে সকাল ১০টার দিকে কার্যালয়ের গাড়ি রাখার পার্কিং থেকে ককটেল দুটি উদ্ধার করা হয়। তিনি ধারনা করে বলেন, মানুষের মধ্যে আতঙ্ক তৈরির জন্য কেউ ককটেলগুলো রেখে যেতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top