সকল মেনু

রাজশাহীতে হুমকি দিয়ে হরতালের লিফলেট: আতঙ্কিত ব্যবসায়ীরা

ব্যবসা প্রতিষ্ঠানরাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে ভয়ভীতি দেখিয়ে হরতালে দোকান বন্ধ রাখার হুমকি দেয়া হচ্ছে, এমন অভিযোগ করেছেন ব্যবসায়ীরা। লিফলেটে নগরীর বিভিন্ন দোকানে এই হুমকি দেয়া হয় বলে জানান তারা।

তবে, এ ধরনের কোনো তৎপরতার সঙ্গে ২০ দল জড়িত না বলে জানিয়েছেন বিএনপি নেতারা। এ অবস্থায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।

এ অবস্থায়, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রাজশাহীতে এবার ব্যবসায়ীদের লিফলেট দিয়ে দোকান পাট বন্ধ রাখার হুমকি দেয়া হচ্ছে। সম্প্রতি রাজশাহীর সাহেব বাজার আরডি মার্কেটের প্রায় অর্ধশত দোকানের ভেতরে এই লিফলেটটি দেখতে পান ব্যবসায়ীরা। লিফলেটে হরতালের দিনে সব ধরনের দোকানপাট বন্ধ রাখার জন্য বলা হয়েছে।

অন্যথায় যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার জন্য ২০ দলীয় জোট দায়ী থাকবেনা বলেও এতে উল্লেখ করা হয়েছে।

ফলে যারা দোকানপাট খুলছিলেন তাদের মধ্যে এক ধরনের ভীতি কাজ করছে এখন।

তবে এ ধরনের কোন তৎপরতার সাথে ২০ দল জড়িত না বলে জানিয়েছেন, জেলা বিএনপির এই নেত্রী।

বিএনপি মহিলা দল কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক রোকসানা বেগম টুকটুকি বলেন, ‘২০ দলীয় জোটের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার উদ্দেশ্যে কে বা কারা অথবা সরকার দলীয় লোক এই কাজ করতে পারে।’

এ অবস্থায় পুলিশ বলছে ব্যবসায়ীদের কাছ থেকে এ ধরনের কোন অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বলেন, ‘জনগণকে পাশে রেখে আমরা কাজ করতে চাই। এধরনের নাশকতার অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বাড়িয়ে নাশকতাকারীদের এ ধরনের অপতৎপরতা বন্ধ করা সম্ভব বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top