সকল মেনু

শাহজালালে ‘৪৬ কেজি’ স্বর্ণ উদ্ধার

47067নিজস্ব প্রতিবেদক : ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বিমানে তল্লাশি চালিয়ে ৪৬ কেজি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দারা।

সোমবার সকালে বিমানবন্দরের রানওয়েতে থাকা বাংলাদেশ বিমানের ‘রাঙা প্রভাত’ ফ্লাইটে তল্লাশি চালিয়ে এই স্বর্ণ উদ্ধার করা হয়। বেলা সাড়ে ১২টায় প্রাপ্ত সর্বশেষ তথ্যে জানা যায়, বিমানটিতে তল্লাশি চলছিল।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, বিমানটিতে তল্লাশি চলছে। প্রাথমিক হিসাব অনুযায়ী, এখন পর্যন্ত ৪৬ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অফিদফতরের সহকারী পরিচালক উম্মে নাহিদা আক্তার জানান, তার কাছে থাকা প্রাথমিক তথ্য অনুযায়ী, বিমানটিতে তল্লাশি চালিয়ে  ৪৬ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, বাংলাদেশ বিমানের বিজি-০৪৮ ফ্লাইটটি দুবাই থেকে চট্টগ্রাম হয়ে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অবতরণ করে। পরে বিমানটিতে তল্লাশি চালিয়ে ৪৬ কেজি স্বর্ণ উদ্ধার করা হয় বলে প্রাথমিকভাবে তিনি জানতে পেরেছেন। তবে বিমানটিতে তল্লাশি তৎপরতা অব্যাহত আছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top