সকল মেনু

‘খালেদা জিয়ার নেতৃত্বে মানুষ খুন হচ্ছে’

39804_1নিজস্ব প্রতিবেদক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া দেশে জঙ্গীবাদ সৃষ্টি করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করছেন। যে মুহূর্তে দেশের উন্নয়নের জোয়ার বইছে, সে মুহূর্তে খালেদা জিয়ার নেতৃত্বে অরাজকতা, বিশৃঙ্খলা, নাশকতা, জঙ্গী তৎপরতা ও পেট্রোলবোমা মেরে মানুষ খুন করা হচ্ছে।

ভোলা পিটিআই একাডেমিক ভবনসহ দুটি স্কুল কাম সাইক্লোন শেল্টার উদ্বোধকালে প্রধান অতিথির বক্তব্যে রবিবার বিকেলে তিনি একথা বলেন।
তিনি বলেন, দেশের ১৫ লাখ শিক্ষার্থীদের কথা না ভেবেই খালেদা জিয়া হরতালের ডাক দিয়েছেন। তবে প্রধানমন্ত্রী কোমলমতি শিশুদের দুঃখ-দুর্দশার কথা বিবেচনা করে পরীক্ষা পিছিয়ে দিয়েছেন। কারণ পুত্রহারা মায়ের কষ্ট তিনি বোঝেন। কিন্তু খালেদা জিয়া সেটা বোঝেন না। বুঝতে চানও না। এবার বোঝেন বিএনপির নেতৃত্বাধীন ২০ দল কেমন রাজনৈতিক দল।

এরআগে বাণিজ্যমন্ত্রী সদর উপজেলার শিবপুর ও ধনিয়া ইউনিয়নে পৃথক দুটি স্কুল কাম সাইক্লোন শেল্টার উদ্বোধন করেন। সেখানে বিজেএমইএ সভাপতি আতিকুল ইসলাম, বিকেএমইএ সভাপতি আসলাম সানিসহ স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top