সকল মেনু

প্রেক্ষাগৃহে শাকিব খানের সিনেমা নিষিদ্ধ

শাকিব খানবিনোদন ডেস্ক : হল মালিকদের সংগঠন ‘বাংলাদেশ প্রদর্শক সমিতি’ চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার নির্মিত এবং নায়ক শাকিব খান ও অভিনেতা মিশা সওদাগর অভিনীত সিনেমা কোনো প্রেক্ষাগৃহে না চালানোর ঘোষণা দিয়েছেন।

শ্রীঘ্রই সিনেমা হল মালিক এবং বুকিং এজেন্টদের সমন্বয়ে একটি যৌথ সভার মাধ্যমে এই সিদ্ধান্ত কার্যকর করার উদ্যোগ নেবেন বলেও জানিয়েছে এ সংগঠনটি।

ভারতীয় চলচ্চিত্র প্রদর্শন নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে তাদের অবস্থান ব্যাখ্যা করতে গতকাল রোববার ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানায় বাংলাদেশে প্রদর্শক সমিতি’।

সংবাদ সম্মেলন আরও জানানো হয়, ওয়ান্টেড সিনেমার মুক্তিকে কেন্দ্র করে সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, শাকিব খান ও মিশা সওদাগর এবং তাদের অনুসারীরা হলের সামনে এসে সিনেমার পোস্টার ছিঁড়ে ফেলেছে এবং কুরুচি পুর্ণ বক্তব্য দিয়েছে। এই দুইজন পরিচালক ও এ দুইজন শিল্পীর কোনো সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে না। প্রয়োজনে তারা নতুনদের সিনেমা তাদের প্রেক্ষাগৃহে প্রদর্শন করবেন।

এ সময় বাংলাদেশে প্রদর্শক সমিতির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী বলেন, এসব পরিচালকের নির্মিত যেসব সিনেমা জনপ্রিয়তা পেয়েছে, তা ভারতীয় সিনেমা থেকে নকল করা। এছাড়া তাদের কোন জনপ্রিয় সিনেমা নেই।

তিনি আরও বলেন- অভিনেতা শাকিব-মিশা শ্যুটিং সেটে দেরি করে আসে। বিভিন্ন ভাবে প্রযোজকদের হয়রানি করছে। তাই আমরা চাচ্ছি নতুনদের নিয়ে আসতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top