সকল মেনু

আগামীকাল বৃহত্তর চট্টগ্রামে শিবিরের হরতাল

হরতালরোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম মহানগরী উত্তরের শিবিরের সাবেক সভাপতি ফয়সাল মুহাম্মদ ইউনুস এবং জেলা সভাপতি মুহাম্মদ তারেক হোছাঈনকে গ্রেফতারের প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার বৃহত্তর চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবির।
বৃহত্তর চট্টগ্রামের উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজারসহ তিন পাবর্ত্য জেলা রাংগামাটি, খাগড়াছড়ি, বান্দরবনে সকাল সন্ধ্যা হরতাল আহ্বান করা হয়।
চট্টগ্রাম দক্ষিণ জেলা শিবিরের প্রচার সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার সন্ধ্যায় গণমাধ্যমকে এ কর্মসূচির কথা জানানো হয়।
বিবৃতিতে বলা হয়,  শিবিরের জেলা সভাপতি মুহাম্মদ তারেক হোছাঈনকে শনিবার সন্ধ্যা ৬ টার দিকে চট্টগ্রাম শহরে আসার পথে শাহ আমানত ব্রীজ থেকে স¤পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ। বিনা ওয়ারেন্টে এভাবে একজন নেতাকে গ্রেফতার, সত্যিই দু:খজনক। তাকে অন্যায়ভাবে আটকের প্রতিবাদে বৃহত্তর চট্টগ্রামের উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজারসহ তিন পাবর্ত্য জেলা রাংগামাটি, খাগড়াছড়ি, বান্দরবনে সকাল সন্ধ্যা হরতাল আহ্বান করা হলো।
বিবৃতিদাতারা হলেন- বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ নুরুল আমিন, মহানগরী দক্ষিণ সভাপতি এইচএম সোহেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সভাপতি মোস্তফিজুর রহমান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা সেক্রেটারী আসাদ উল্লাহ আদিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top