সকল মেনু

চবি ছাত্রদল তালা দিয়েছে উপাচার্যের কার্যালয়ে

chরোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফের কার্যালয়ে তালা দিয়েছে চবি ছাত্রদল কর্মীরা। একই সংগে বিশ্ববিদ্যালয় শাখার অগ্রনী ব্যাংক লিমিটেডেও তালা দিয়েছে তারা।
রাজধানীর খিলগাঁও ছাত্রদলের সাধারণ স¤পাদক নুরুজ্জামান জনি হত্যার প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অবরোধের ডাক দেয়।  এরই অংশ হিসেবে চবিতে এ কর্মসূচি পালন করে ছাত্রদল।
বুধবার সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটায় চবি ছাত্রদল কর্মীরা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ স¤পাদক সাইফুদ্দিন সালাম মিঠুর নেতৃত্বে ১০/১৫ জন ছাত্রদল কর্মী উপাচার্যের কার্যালয় ও অগ্রনী ব্যাংকের ফটকে তালা লাগিয়ে দেয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। খবর পেয়ে পুলিশ আসার উপস্থিতি টের পেয়ে ছাত্রদল কর্মীরা চলে যায়।  পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ তালা ভেঙ্গে দেয়।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজ উদ দৌলাহ জানিয়েছেন, কিছু ছাত্র এসে উপাচার্যের কার্যালয় ও ব্যাংকের ফটকে তালা লাগিয়েছিল।  ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
চবি ছাত্রদলের সাধারণ স¤পাদক সাইফুদ্দিন সালাম মিঠু জানিয়েছেন , সারা দেশে সরকার ও ছাত্রলীগের গুম-খুনের প্রতিবাদে ছাত্রদল সাধারণ শিক্ষার্থীদের নিয়ে শান্তিপূর্ণভাবে অবরোধ কর্মসূচি পালন করছে।  সরকার অরাজকতা বন্ধ না করলে ছাত্রদল অবরোধ কর্মসূচির মাধ্যমে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান অচল করে দিবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top